মাদারীপুরে কৃষকলীগ নেতার ত্রাণ বিতরণ

চবি প্রতিনিধিঃ

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মাদারীপুর জেলা কৃষকলীগের সহ-সভাপতি এডভোকেট আনোয়ার হোসাইন আরমিন।
শুক্রবার( ০১ মে) মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের জমিদার বাড়ি প্রাঙ্গণে ২৫০ এর অধিক পরিবারের মাঝে এই ত্রাণ সহায়তা দেওয়া হয়।  এসময় প্রত্যেকজনকে ১০ কেজি করে চাল ও নগদ আর্থিক সহায়তা দেওয়া হয়।
এসময় উপস্থিত থেকে বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর (০২)আসনের সাংসদ শাহজাহান খান (এমপি) বলেন, একজন কৃষকলীগ নেতা ও মুক্তিযোদ্ধার সন্তানের ব্যাক্তিগত উদ্যেগে ত্রাণ সহায়তা প্রসংশনীয় কাজ। করোনা ভাইরাসের এই মহাদূর্যোগ কাটিয়ে উঠতে হলে আমাদের সকলকে এইভাবে এগিয়ে আসতে হবে।  এসময় তিনি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।
এইদিকে জেলা কৃষকলীগের এই নেতা বলেন, করোনা ভাইরাসের প্রকোপে পুরো দেশ পরিণত হয়েছে অঘোষিত লকডাউনে। তাই বন্ধ রয়েছে অনেকের কাজ। আর কাজে না যেতে পারায় অনেকের উপার্জন বন্ধ হয়ে আছে। আর সমাজের এই মানুষগুলোর মুখে একটুকু হাসি ফোঁটাতে এমন উদ্যেগ। তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সতর্ক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এসময় তিনি সমাজের অন্যান্যদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *