লামা’র ফাঁসিয়াখালী ইউপি ছাত্রলীগ সভাপতি শাহজাহানের প্রতিবাদ


লামা (বান্দরবান) প্রতিনিধি :

ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহজাহানের বিরুদ্ধে গত ৩জুলাই,২০ তারিখে ‘ডেইলি বার্তা ৭১’ ও ‘বিবিসি মর্নিং’ নামের দু’টি  অনলাইন নিউজ পোর্টালে একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি ভূয়া ও বিত্তহীন বলে তীব্র প্রতিবাদ করেন ইউপি ছাত্রলীগ সভাপতি মো. শাহজাহান।

যানাযায়, ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহজাহানের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানো হচ্চে বলে অভিযোগ উঠেছ। তার মধ্যে জায়গা জমি সংক্রান্ত বিষয়কে ইস্যু বানিয়ে ফাঁসানোর অপচেষ্টা, মাদক সেবীদের বিরুদ্ধে অবস্থানের কারণে মানহানিকর মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উদ্দেশ্য প্রণোদিত তথ্য অপপ্রচার, একটি কু চক্রী মহলের চক্ষু সূলের কারণে রাজনৈতিকভাবে মান সম্মান নষ্ট করার জন্য ষড়যন্ত্র ও মিথ্যা তথ্য অপপ্রচার, স্বাধীনতা শক্তি ও আওয়ামীলীগ বিরোধী, জমাত শিবির পন্থী কিছু ফেইক আইডি থেকে আমি সহ আওয়ামিলীগের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে অপপ্রচার ও অশ্রাব্য ভাষায় গালি গালাজ করে যাচ্ছে বলে অভিযোগ পেশ করছেন তিনি।

প্রতিবাদ জানিয়ে মো. শাহজাহান বলেন, আমি যখন এলাকায় মাদক ব্যবসায়ী, মাদক সেবী, প্রতারক চক্র ও ভূমি দালালদের  বিরুদ্ধে একটি সামাজিক প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করছি, তখন আমার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী ও দালাল চক্রগুলো টাকার বিনিময়ে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার করে সমাজে আমার বিরুদ্ধে একটি বিরুপ প্রতিক্রিয়া  সৃষ্টির জন্য চেষ্টা চালাচ্ছে। যাতে, এসব অপরাধী চক্রগুলো আমাকে দমিয়ে রেখে নির্বিঘ্নে তাদের অপকর্ম চালাতে পারে।

আমি প্রকাশ্যে ও গোপনে এমন ব্যক্তিদ্বয়ের বা ফেইক আইডির ব্যপারে শক্ত করিলে, আমার নামে বিভিন্ন ও বিভ্রান্তি মূলক মিথ্যা তথ্য প্রচারের মাধ্যমে, স্তানীয়ভাবে হেয় প্রতিপন্ন  ও হুমকি স্বরুপ দলীয় সংগঠনের পদ থেকে, যে কোন ভাবে বহিষ্কার করাবে মর্মে, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, তথ্যের অপপ্রচার চালিয়ে যাচ্ছে। সুতরাং আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদে এলাকার মানুষ ও উপজেলা সংগঠনের উর্ধতন নেতাদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।

এদিকে, প্রকাশিত সংবাদে শাহজাহানের বিষয়ে সংগঠনের উউর্ধতন যারা স্বীকারোক্তি দিয়েছে বলে উল্লেখ্য করা হয়েছে, তাদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, আমরা কোন পত্রিকা বা কোন ব্যক্তিকে লামা ফাঁসিয়াখালী ইউপি ছাত্রলীগ সভাপতি শাহজাহানের বিষয়ে কোন প্রকার স্বীকারোক্তি দিয় নাই, এসব মিথ্যা ও বানোয়াট।

তাঁরা আরো বলেন, যারা এই ধরনের মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে মানুষের সম্মান নষ্ট করার অপচেষ্টা করছে আমরা তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *