ঝিনাইদহের কোটচাঁদপুরে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন পুলিশ সুপার হাসানুজ্জামান

মামুনার রশীদ কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এ শ্লোগানকে সামনে রেখে ও অপরাধ দমন ও পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার লক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর (১) নং বিট।১,২,৩ নং ওয়ার্ড স্থান মেইন বাসষ্টান্ড। (২) নং বিট ৪,৫,৬ নং ওয়ার্ড পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে। (৩) নং বিট ৭.৮.৯ নং ওয়ার্ড নওদাগা। সমন্বয়ে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

(১০ই সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল ১২টার সময় কোটচাঁদপুর মডেল থানা পুলিশের আয়োজনে পৌর ২ নং ওয়ার্ডের সনি আবাসিক ভবনের সামনে ফিতা কেটে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম। এ সময় প্রধান অতিথি পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম, কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, ওসি (তদন্ত) ইমরান হোসেন, পৌর ফাড়ি ইনচার্জ আক্তরুজ্জামান লিটন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি শরিফুন্নেচ্ছা মিকি, উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আঃলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম আহবায়ক সহিদুজ্জামান সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, ২ নং দোড়া ইউনিয়ন চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস,৩ নং কুশনা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, ৪ নং বলুহর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীয়া বিষয়ক সম্পাদক আজিজুর রহমান মানিক।

বিট পুলিশিং কর্মকর্তা এস আই তৌফিক এনাম, এস আই আব্দুর সাত্তার, এস আই মাসুদুর রহমান, পৌর ৪ নং ওয়ার্ড কমিশনার জাফর ইকবাল শান্তি, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল আরমান, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক শফিকুর রহমান শফিক, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আল আমীন, সাবেক সাধারণ সম্পাদক প্রদীপ কুমার হালদার সহ সকল দলীয় নেতা-কর্মী ও স্থানীয় সুধীজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তৃতাকালে পুলিশি সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে পুলিশের করণীয় ও দ্বায়িত্ব সম্পর্কে নানা ধরনের দিক নির্দেশনা প্রদাণ করেন। জেলার ৬ টি থানা ও ৬৭ টি ইউনিয়ন পরিষদ এলাকায় মোট ৮৫ টি বিটে বিভক্ত করে ইতোমধ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। প্রতি বিটে ১জন এস আই ও ১জন এএসআই আর ২জন পুলিশ সদস্য কাজ করছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *