পেকুয়ায় ছোট ভাইকে হত্যার হুমকি দিয়ে হামলা,থানায় অভিয়োগ দেওয়ায় আবার হামলা

পেকুয়া প্রতিনিধি।

কক্সবাজারের পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নে ভারুয়াখালী ঘোণা এলাকার শব্বির আহম্মদের পুত্র জয়নাল আবেদীন কে হত্যার হুমকি দিয়ে হামলা করল আপন বড় ভাই নেজাম উদ্দীন।

( ২৮ শে সেপ্টেম্বর ) দুপুর ১২ টা ৩০ মিনিটের দিকে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী ঘোনাপাড়া জয়নাল আবেদীনের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।
থানায় অভিয়োগ দেওয়ায় রাতে আবার ধারালো ছুরি দিয়ে আবার হামলা করে।

প্রত্যক্ষদর্শী জানায়, দুপুরে জয়নাল আবেদীন কাজ করে বাড়ি ফিরলে বাড়ির সামনে লাঠি লম্বা কিরিস নিয়ে অবস্থান করে নেজাম উদ্দীন এবং তাকে কিরিচের হাদা মারে এবং লাঠি দিয়ে পিটানোর পর সেই দোড় দিয়ে পালিয়ে যায়। নেজাম উদ্দীন তার পিছ অনুসরণ করে লম্বা কিরিচ নিয়ে ঘোনাপাড়া  স্টশন পযন্ত দোড়ায়। সেই প্রাণের ভয়ে পালিয়ে এসে চিকিৎসার জন্য পেকুয়া হাসপিটালে ভর্তি হন।

জয়নাল আবেদীন জানান, দীর্ঘ দিন থেকে আমার ভাইয়ের সাথে পৈতৃক ভিটা দিয়ে বিরোধ চলছিল  গত চার মাস আগে স্থানীয় চৌকিদারের সাথে যোগসাজে অন্য জনের মামলায় টাকার মাধ্যমে আমাকে জেল হাজতে পাঠায়। এর পরে আমি বাড়িতে আসলে তারা বারবার বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা চালায় তারা এখন উচ্ছেদে ব্যার্থ হয়ে আমাকে হামলা ও মামলা হত্যার হুমকি দিচ্ছে আমি এই ব্যাপারে প্রশাসনসহ সবার সহযোগীতা কামনা করছি।

অভিযোক্ত নেজাম উদ্দীনের কাছে জানতে চাইলে, তিনি বলেন সে বিভিন্ন জায়গায় আমার সমালোচনা করতেছে তাই আমি তাকে লম্বা কিরিস নিয়ে মারতে বাধ্য হয়েছি, সে যদি ভবিষ্যতে আমাদের কথা মত না চলে মারব এবং ভিটা থেকে তাড়িয়ে দিব।

এই বিষয়ে পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকতা ওসি সাইফুর রহমান মজুরদার বলেন অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *