পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের নবগঠিত কৃষকলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমকে জড়িয়ে ২১অক্টোবর কক্সবাজারের স্থানীয় পত্রিকা ও বিভিন্ন অনলাইন পত্রিকা সহ তাঁর নামে ভুয়া ফেইসবুক আইডি খুলে সরকার বিরোধী অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শিলখালী ইউনিয়ন কৃষকলীগ।
(২৫ অক্টোবর) বিকাল ৩টার দিকে শিলখালী জারুলভুনিয়া পান বাজারস্থ ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় লিখিত বক্তব্য পাঠ করেন, শিলখালী কৃষকলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম।
এসময় তিনি বলেন,বিভিন্ন পত্রপত্রিকা ও ফেইসবুকে তাঁর বিরুদ্ধে আনিত সব অভিয়োগ মিথ্যা বানোয়াট বলে দাবী করেন। তিনি আরো বলেন, তিনি কখনো বিএনপি জামাতের সাথে জড়িত ছিলন না,১৯৯৮,৯৯,২০০০সালে তিনি চট্রগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাথে জড়িত ছিলেন,দীর্ঘ প্রবাস জীবনে সৌদিআরবে আবাহা জেলার বঙ্গবন্ধু পরিষদের প্রচার সম্পাদকের দায়ীত্বে ছিলেন,প্রবাস থেকে দেশে ফিরে শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেসী সাধারণ সম্পাদক বেলাল উদ্দীনের সাথে আওয়ামীলীগের মিটিং মিছিলে ছিলেন। তাকে বিভ্রান্ত করার জন্য তাঁর নাম ব্যাবহার করে কিছু দুষ্কৃতকারী ভুয়া ফেসবুক আইডি খুলে সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।তিনি এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।তিনি এসব ভুয়া আইডি ও অপপ্রচার কারীদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা গ্রহণ করবেন বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন, শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেসী, সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ফিরোজ ৩নং ওয়ার্ড সভাপতি বাহাদুর আলম,সহ শিলখালী ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক কমিটির সদস্য বিন্দু উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *