“পেকুয়ায় অবাধে পাহাড় নিধন, নিরব প্রশাসন”শীর্ষ সংবাদের এক অংশের প্রতিবাদ

পেকুয়া প্রতিনিধি

(১৯ নভেম্বর) কক্সবাজারের স্থানীয় পত্রিকা, অনলাইন কিছু ফেসবুক আইডিতে “পেকুয়ায় অবাধে পাহাড় নিধন, নিরব প্রশাসন এই শিরোনামে যে সংবাদ ছিল,লতা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন,বিভ্রান্ত কর।
উক্ত সংবাদের ভিতরে “বনকানন এলাকার কবির আহমেদের ছেলে জাকের হোসেনের নেতৃত্বে টইটং এলাকায় গড়ে উঠেছে এক পাহাড় খেকো সিণ্ডিকেট। এ সিণ্ডিকেটের সেকেন্ড ইন কমান্ড হিসেবে কাজ করছে গর্জনিয়া পাড়ার কলিম উল্লাহর ছেলে মো. বাচ্চু” এটা সম্পূর্ণ মিথ্যা ব্যানোয়াট রং ছিটানো, কিছু ষড়যন্ত্রকারী আমাদের কে হয়রানি করার জন্য সাংবাদ কর্মীদেরকে মিথ্যা,বিভ্রান্তি কর তথ্য দিয়ে সাংবাদ ছাপিয়েছে। এটার কোন ভিত্তি নাই। আমরা কোনভাবেই পাহাড় কর্তনে জড়িত নয়।
পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ের জালিয়াচং এলাকায়,
স্থানীয় ফজল কাদেরের পু্ত্র নুরুল হোছাইন, মনু, তার পুত্রবধূ জান্নাতুল ফেরদাউস তাঁদের কালেক্টেড পাহাড়ি জমিতে ঘর নির্মাণ করার জন্য মাঠি খেটেছে এটার সাথে আমরা কোনভাবে জড়িত নয়।এটাকে আমাদের উপর ইস্যু করে, উদ্দেশ্যমূলকভাবে আমাদের বিরুদ্ধে সংবাদ ছাপানো হয়েছে,তাদের একমাত্র উদ্দেশ্য ছিল আমার মান সম্মান ক্ষুন্ন করা এবং আমাকে হয়রানি করা, আমি এসব মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমি এসব মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি
আমি এসব মিথ্যা বানোয়াট সংবাদ এর বিরুদ্ধে প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করি।
প্রতিবাদকারী
মোঃ জাকের হোছাইন, পিতা: কবির আহমদ
সাং বনকানন,টইটং।
মুহাম্মদ বাচ্চু
পিতা :কলিম উল্লাহ
সাং জালিয়াচং টইটং পেকুয়া,কক্সবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *