পেকুয়ার টইটং এ সংঘবদ্ধ সন্ত্রাসীদের নেতৃত্বে গৃহবধূকে নির্মম নির্যাতন ও ধর্ষণের চেষ্টার অভিযোগ

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় সংঘবদ্ধ সন্ত্রাসীদের হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন জেয়াসমিন আক্তার ( ৩০ ) নামে এক গৃহবধু । গৃহবধুকে উদ্ধার করতে যাওয়া মােঃ বেলাল ( ৩৫ ) মােঃ সিরাজ ( ৭৫ ) , আবুল কাশেমকে ( ৪০ ) হাতুড়ি পেটা করে আহত করে সন্ত্রাসীরা । বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার টইটং ইউপির বটতলি এলাকায় এ ঘটনা ঘটে । নির্যাতনের শিকার গৃহবধু একই এলাকার মােঃ বেলাল উদ্দিনের স্ত্রী । এ ঘটনায় মােঃ বেলাল বাদী হয়ে পেকুয়া থানায় ৫ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেন । মামলার আসামীরা হলেন , বহু মামলার আসামী নুর কাদেরের ছেলে আবদুল হামিদ , গুদিকাটা এলাকার সােলতান আহমদের ছেলে আবদু রহিম , বটতলি এলাকার মােঃ জাবের , নাসির উদ্দিন ও আবদুল্লাহ ।

বাদী মােঃ বেলাল মামলার এজাহারে উল্লেখ করেন , বিবাদীরা পাহাড়ি এলাকার সংঘবদ্ধ সন্ত্রাসী কার্যাকলাপে লিপ্ত । বেশ কয়েকবার তার কাছ থেকে টাকা আদায় করেছেন । ঘটনার সময়ে বাদী বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে সংঘবদ্ধ বিবাদীরা তার গতিরােধ করে আবারাে টাকা দাবী করেন । ওই সময় টাকা না দেওয়ায় তাকে মারধর করে আহত করে । এক পর্যায়ে তিনি প্রাণ ভয়ে পালিয়ে গেলে সংঘবদ্ধ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে প্রবেশ করে স্ত্রীকে নির্যাতন শুরু করে । এসময় স্ত্রীকে ধর্ষণ চেষ্টা চালালে আহত অপর দুইজনসহ আরাে বেশ কয়েকজন এগিয়ে আসলে তাদেরকেও হাতুড়ি পেটা করে আহত করে । এক পর্যায়ে সংঘবদ্ধ সন্ত্রাসীদের একজনকে আটক করে সিএনজি যােগে থানায় নিয়ে আসার পথিমধ্যে ফাঁকাগুলি বর্ষণ করে তাকে ছিনিয়ে নেয়ার পাশাপাশি সিএনজিটি ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধণ করে । পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার হাসপাতালে নিয়ে আসে।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার লিখিত এজাহার পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন , ঘটনাটি প্রাথমিক তদন্ত করার জন্য একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *