পেকুয়ায় ছাত্রলীগ সম্পাদক আমিনের নেতৃত্বে বিশাল বিজয় র‍্যালি

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় মহান বিজয় দিবস-২০২০ উৎযাপন উপলক্ষ্যে পেকুয়া ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রশিদের নেতৃত্বে বিশাল বিজয় র‍্যালি সম্পন্ন হয়েছে। র‌্যালিটি পেকুয়া বাজারস্থ দলীয় কার্যালয় থেকে শুরু করে চৌমুহনী হয়ে পেকুয়া থানা রোড় প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে মিলিত হয়। র‌্যালি শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আ.লীগের আলোচনা সভায় যোগদান করে।

রাজাখালী ইউনিয়ন, মগনামা ইউনিয়ন, পেকুয়া কলেজ ইউনিট, পেকুয়া সদর ইউনিয়ন, শিলখালী ইউনিয়ন, উজানটিয়া ইউনিয়ন, টৈটং ইউনিয়ন, বারবাকিয়া ইউনিয়নসহ পেকুয়া উপজেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ইউনিট থেকে অসংখ্য নেতাকর্মী র‌্যালিতে যোগদান করেন। প্রায়ই হাজার-উর্ধ্ব নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পেকুয়ার রাজপথ নতুন করে উজ্জীবিত হয়েছে।

র‌্যালি শেষে আমিনুর রশিদ তার বক্তব্যে প্রত্যেক ইউনিট থেকে আগত নেতাকর্মীদের ধন্যবাদ জানান। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তোমাদের অক্লান্ত পরিশ্রমে ই একদিন অভুক্ত রাজপথ অধিকার বুঝিয়ে দিতে বাধ্য হবে। বঙ্গবন্ধুর প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে, অস্প্রদায়িকতার প্রশ্নে সবাইকে আপোষহীন থাকতে হবে। ঐক্যবদ্ধ ভাবে সকল কে সাথে নিয়ে আমি এগোতে চাই। কারণ ঐক্যবদ্ধ ছাত্রলীগ কে কোনদিন হারাতে পারেনা। রিক্ত আমি সিক্ত আমি দেয়ার কিছু নাই, আছে শুধু ভালোবাসা দিয়ে দিলাম তাই।

আরো উপস্থিত ছিলেন, রাজাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, প্রচার সম্পাদক পারভেজ উদ্দিন নিশান, ক্রীড়া সম্পাদক জয় চৌধুরী,বারবাকিয়া ইউনিয়ন ছত্রলীগ নেতা ইয়াসিন সোহেল, ছাত্রলীগ নেতা জাহেদ, ওয়াহিদ, সোহেল, জুবাইর, সাজ্জাদ, আবির, আনোয়ার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *