পেকুয়ায় মেম্বার পদে নির্বাচন করছেন নাসির উদ্দীন

পেকুয়ায় মেম্বার পদে নির্বাচন করছেন  নাসির উদ্দীন

প্রতিনিধি পেকুয়া

কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের  ৮ ওয়ার্ডে  সম্ভাব্য মেম্বার পদে প্রার্থী  হিসাবে নির্বাচন করছেন হাজ্বী নাসির উদ্দীন।

নির্বাচন আরো ৪/৫ মাস বাকি থাকলেও প্রার্থীরা মাঠে ঘুরে বেড়াচ্ছেন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। নির্বাচনের হাওয়া বয়ে যাচ্ছে মাঠে ময়দানে, বসে নাই কোন প্রার্থী। আপন গতিতে চালিয়ে যাচ্ছে নির্বাচনের প্রচারণা। চায়ের গরমের সাথে গরম হচ্ছে নির্বাচনের মাঠ। কে হতে পারে ক্ষমতার চেয়ারের মালিক।

হাজ্বী নাসির উদ্দীন সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বলীর পাড়া  এলাকার মৃত এমদাদ মিয়ার পু্ত্র। তিনি একাধিক সমাজ উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত।

আগামী ২০২১ সালের নির্বাচনে সম্ভব্য মেম্বার পদ প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন তিনি এবং জনগণের সাড়াও পাচ্ছেন তিনি। জনগনের ইচ্ছায় তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছেন তিনি।

ভোটরা জানায়, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতির দেখায় মেলেনা জনপ্রতিনিধিদের। আমরা জেনে,বুঝে এবার ভোট দিব। আমরা এক তরকারি বারবার খেতে চাই না।

নাসির উদ্দীন জানান, আমি দেশ ও জনগণের  সেবা এবং এলাকার উন্নয়ের জন্য ভোট করার সিদ্ধান্ত নিয়েছি। জনগণ চাইলে তাদের খেদমত করার সুযোগ আমি পাব । আমি চাই জনগণের খেদমত করতে।, কেউ আমার প্রতিপক্ষ নই। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *