উজানটিয়া করিয়ারদ্বিয়া দু’পার্শে জেড়িঘাট করেোো দিবেন, তোফাজ্জল করিম

জয়নাল আবেদীন,পেকুয়া:
কক্সবাজারের পেকুয়া উপজেলার ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ করিয়ারদ্বিয়া নাইট শো ফুটবল টুর্নামেন্ট 2020 ফাইনাল অনুষ্ঠানে প্রধান মেহমানের বক্তব্যকালে,করিয়ারদ্বিয়ার মানুষের দুর্দশার কথা চিন্তা করে, নিজ অর্থায়নে থেকে উজানটিয়া করিয়ারদ্বিয়া পারাপারে সৈকত বাজার পয়েন্টে নদীর দু’পাশে (অনুমানিক ২ থেকে আড়াই লক্ষ টাকা ব্যায় হতে পারে) দুপাশে জেড়ি ঘট করে দেওয়ার ঘোষণা দিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল করিম।
(২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে করিয়ারদ্বিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে এই খেলা অনুষ্ঠিত হয়।
এই সময়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দু’দলকে ৪ হাজার টাকা, খেলা পরিচালনা কমিটিকে নগদ বিশ হাজার টাকা নিজ তহবিল থেকে অনুদান দেন। এছাড়াও মানুষ উজানটিয়া থেকে খেলা দেখতে যাওয়ার জন্য পারাপারে নৌকার ব্যবস্থা করেন।
এসম ৪০ মিনিট খেলার মাধ্যমে চ্যাম্পিয়ন হয়েছেন সবুজবাগ ফুটবল একাদশ, চকরিয়া,রানার্সআপ হয়েছে কোরিয়ার দিয়া ফকিরাঘোনা ফুটবল একাদশ। এসয় প্রধান অতিথির বক্তব্যে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান মজুমদার পেকুয়ার জনগণকে জানমাল এবং জীবনের নিরাপত্তা নিশ্চিত বলে ঘোষাণা দেন। সন্ত্রাসীদের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি উচ্চারণ করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আকবর,সাধারণ সম্পাদক জিয়াবুল হক জিকু,দপ্তর সম্পাদক সাংবাদিক জয়নাল আবেদীন,সাবেক এম ইউপি সিরাজুল মোস্তফা,এমইউপি জাফর আলম,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আকতার হুসাইন, সাধারণ সম্পাদক ছৈয়দুল আলম সিকদার,সাবেক সভাপতি শাহাব উদ্দীন,খেলার পরিচালক মামুন,রাসেল সহ দুই হাজারের অধিক দদর্শনার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *