পেকুয়ায় বারবকিয়ায় প্রবাসীর বাড়ী ভাঙচুর ও দখলের চেষ্টা

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া উপজেলার বারাবাকিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রাহাত আলী পাড়া ওমান প্রবাসী মনজুর আলমের বাড়িতে হামলা ও দখলে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে।
(৩১ ডিসেম্বর) রাত ৩টার দিকে পেকুয়া উপজেলার রাহাত আলী পাড়া প্রবাসী মনজুর আলমের বাড়িতে ভাঙচুর ও দখলের চেষ্টা চালায়।
মনজুর আলমের স্ত্রী মুর্শিদা বেগম বাদী হয়ে পেকুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। উক্ত অভিযোগ মতে জানাযায়,স্থানীয় নোয়াখালী পাড়া এলাকার নাগু মিয়ার পু্ত্র জসিম উদ্দিন, আশারাফ মিয়ার পুত্র হেলাল উদ্দীন, নাজিম উদ্দীন,ইসমাইল, ও হাসানের পুত্র জাফর,মহি উদ্দীনের পু্ত্র মুহম্মদ হাসান সহ অজ্ঞাত ১২/১৫ জন মিলে মুর্শিদা বেগম গংদেরকে মারধর করে ও ভাঙচুর চালায়,এবং মুর্শিদা বেগমের মালিকানাধীন জমি দখল করে নেয় পরে প্রশাসনের তৎপরতা টেরপেয়ে আবার ছেড়ে চলে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান,স্থানীয় নাগু মিয়ার পুত্র জসিম উদ্দিনের নেতৃত্বে ১২/১৫জনের একদল দুর্বৃত্ত রাতের অন্ধকারে মুর্শিদা বেগমের বাড়িতে হানা দেয় এবং ভাঙচুর চালায়।
মুর্শিদা বেগম জানান, তার ক্রয়কৃত দীর্ঘদিন থেকে তাঁর দখলীয় একটি জমি প্রতিপক্ষ জসীমউদ্দীন গংয়েরা অন্যায় ভাবে দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে।এবং বিভিন্নভাবে তাঁকে মারধরের হুমকি দিচ্ছে।
এছাড়া তিনি আরো জানান,তাঁর ক্রয়কৃত দলিল, জমাভাগ সৃজিত খতিয়ান ও বিএস খতিয়ান সহ সম্পন্ন নির্ভেজাল একটি জায়গাকে প্রতিপক্ষ জোরপূর্বক দখলের চেষ্টার করতেছে অভিযোগ করেন।
পেকুয়া থানা তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কানন সরকার বলেন, আমরা অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব, অপরাধী যতই বড় হোক না কেন কোনো ভাবেই ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *