পেকুয়ার উজানটিয়া ইয়াং স্টার ক্লাবের ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

পেকুয়ার উজানটিয়া ইয়াং স্টার ক্লাবের ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

পেকুয়া সংবাদদাতা;

পেকুয়ার উজানটিয়ায় ইয়াং স্টার ক্লাবের  ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে।

বিকেল ৩টার দিকে উজানটিয়ার পেকুয়ার চর নতুন ঘোনা খেলার মাঠে উজানটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম তোফাজ্জল করিম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিশাল এ টুর্ণামেন্ট উদ্বোধন করেন।

ইয়াং স্টার ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য তারেকুল ইসলামের পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি এম তোফাজ্জল করিম  বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুধাবন করে শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে খেলা-ধুলার পাশাপাশি স্ব-স্ব এলাকার উন্নয়ন কাজে এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও সুস্থ মন ও স্বাস্থ্য সবল রাখতে খেলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে। আর প্রতিনিয়ত যাতে উজানটিয়ার ছেলে-মেয়েরা খেলাধুলা করতে পারে তার জন্য আগামী কয়েকমাসের মধ্যে উজানটিয়ায় একটা মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাওয়া হবে ইনশাআল্লাহ।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উজানটিয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শাহ জামাল ও উজানটিয়া জাতীয়তাবাদী দলের নেতা আনোয়ার হোসেন এমজারুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উজানটিয়া আ’লীগের সহ-সভাপতি আলী আকবর, উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য হোছাইন মোহাম্মদ বাদশা, ওয়ার্ড আওয়ামীলীগনেতা জসিম,আবুল বশর,আহমদ ছফা,নেছার উদ্দিন, চট্রগ্রাম মহানগর ছাত্রলীগনেতা মনির উদ্দিন রেহান,যুবলীগনেতা রুহুল কাদের, ক্রীডানোরাগী নেজাম উদ্দিন ও  লিটন।

সহস্রাধীক দর্শকের উপস্থিতিতে উদ্বোধনী খেলায় মালেক পাড়া  খেলোয়াড সমিতিকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে বিজয় নিশ্চিত করেন মগনামার মঠকাভাঙ্গা স্পোর্টিং ক্লাব ।
উল্লেখ্য এলাকার যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে এবং ক্রীড়ামোদী জনতাকে বিনোদন দিতে ব্যতিক্রমী আয়োজনে যারা অগ্রণী ভুমিকা রেখেছেন প্রতিভাবান তরুণ সালাহ উদ্দিন,বেলাল উদ্দিন,আসাদুল করিম,ওসমান ও জহিরুল ইসলাম।
তাদের অনুকরণীয় সুন্দর এ প্রচেষ্টাকে এলাকার সচেতন মহল সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *