পেকুয়ার নাজমুল উলূম ইবতেদায়ী ও নূরানী মাদ্রাসা নতুনভাবে সংস্কার শুরু

পেকুয়ার নাজমুল উলূম ইবতেদায়ী ও নূরানী মাদ্রাসা নতুনভাবে সংস্কার শুরু

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের  হরিনাফাঁড়ী নাজমুল উলূম স্বতন্ত্র ইবতেদায়ী নূরানী মাদ্রাসাকে নতুনভাবে সংস্করণের উদ্যোগ নিয়েছে এলাকাবাসী।
মাদ্রাসা উন্নয়নের লক্ষ্যে নতুন ভবন নির্মাণ,রাস্তা সংস্কার,সুস্থ ও পরিচালনার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হয়েছে।  ২০০৫ সালে প্রতিষ্ঠাত হয় অত্র মাদ্রাসা।  বিগত কয়েক বছরে মাদ্রাসা জরাজীর্ণ হয়ে পড়ায় নতুন ভাবে সাজানোর এই উদ্যোগ গ্রহণ করেছে একালাবাসী।

(২৯ শে ডিসেম্বর) সকাল ৯ টার দিকে মাদ্রাসা হল রুমে মাদ্রাসা উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় এসময় সিদ্ধান্ত গ্রহণ করা হয় যে, ১ জানুয়ারি ২০২০ ইং থেকে  শিশু শ্রেণি থেকে ৩য় শ্রেণী পযন্ত নিয়মিত ভর্তি  কার্যক্রম পরিচালনা করা হবে এছাড়া আরো নতুন একটি ভবন নির্মাণ করা হবে। এই সময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহাবুবুল করিম,  মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ নুরী, সম্ভাব্য মেম্বার প্রার্থী কাইছারুল ইসলাম,দাতা নাজমুল হক চৌধুরী পুতুমিয়া,অবসর প্রাপ্ত সেনা সদস্য মোহাম্মদ হোছাইন, মুহাম্মদ হানিফ সহ অন্যরা।

তাঁদের এই মহতী কাজে অর্থনৈতিক সহ বিভিন্ন সহযোগীতা প্রয়োজন যে কেউ চাইলে তাদের পাশে দাঁড়াতে পারেন। যোগাযোগের ঠিকানা পেকুয়া সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড হরিনাফাঁড়ী নাজমুল উলূম স্বতন্ত্র ইবতেদায়ী নূরানী মাদ্রাসা অফিস, ও মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মামুন রশিদ নুরী মোবাইল নাম্বার ০১৮৩১১২৯৩৯২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *