বারবাকিয়ায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় বাংলাদেশ কৃষকলীগ বারবাকিয়া ইউনিয়ন শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
(১২ জানুয়ারী) বিকাল ৪টার দিকে বারবাকিয়া ইউনিয়নের ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রনেতা বারবাকিয়া ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক ছরওয়ার উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চলনায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক নুরুল কাদের, ফজল করিম সদস্য জিয়াবুল হক, ডাঃ শামীম রেজা চৌধুরী, সিরাজুল ইসলাম সহ কৃষকলীগের নেতৃবৃন্দ।

এই সময় আহবায়ক ছরওয়ার উদ্দীন তাঁর বক্তব্যে,আগামী ১৪যে জানুয়ারী শিলখালী ইউনিয়ন কৃষকলীগের সম্মেলনে সবাইকে যোগদানের আহবান জানিয়ে আরো বলেন,কৃষকলীগ হবে একটি শক্তিশালী সংগঠন, ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকলীগের মাধ্যমেই যে অর্জন করেছে, সে অর্জন আমরা বারবাকিয়াতে ধরে রাখব ইনশাআল্লাহ।

যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন তাঁর বক্তব্যে বলেন,”আগামী এক মাসের মাধ্যমে সকল ওয়ার্ড কমিটি সম্পূর্ণ করে সম্মেলন করে ভোটের মাধ্যমে কৃষকলীগের কর্মীরা বারবাকিয়ায় তাঁদের নেতা নির্বাচন করবেন। দেশে বিএনপি – জমাত জোট সরকারের আমলে গণতন্ত্রকে হত্যাকরার জন্য একাধিকবার ষড়যন্ত্র করেছে,বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ষড়যন্ত্রের মোকাবেলা করে,দেশে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে আজ গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে,আমরা কৃষকলীগের মাধ্যমে গণতন্ত্র চর্চা করতে চাই।
এসময় আগামী এক মাসের মধ্যে বারবাকিয়ায় ৯টি ওয়ার্ডে কৃষকলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করার নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *