পেকুয়ায় আ’লীগ সভাপতি ও ইউপি সদস্য জাহাঙ্গীরের নামে মিথ্যা সংবাদের প্রতিবাদ ওব্যাখ্যা

পেকুয়া প্রতিনিধি:
কক্সবাজারের পেকুয়ায় বারবাকিয়া ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের নামে মিথ্যা,ও বানোয়াট সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা।
আসন্ন নির্বাচন নিকটে হওয়ায় তাঁর জনপ্রিয়তায় ঈষার্নিত হয়ে অপপ্রচার করছে।
এটা সম্পূর্ণ মানহানিকর উদ্দেশ্য করা সংবাদ।
(১৫ জানুয়ারী) পেকুয়ায় বারবাকিয়ায় বনদস্যু জাহাঙ্গীরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী এই শিরোনামে  কক্সবাজারের স্থানীয় পত্রিকা ও বিভিন্ন অনলাইন পোর্টালে যে সংবাদ প্রকাশিত হয়েছে উক্ত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ।
উক্ত সংবাদের ভিতরে লেখা হয়েছে “অভিযুক্তরা হলেন, ছনখোলা এলাকার শামশুল আলমের ছেলে বাবু মিয়া, নজির আহমেদের ছেলে ছাবের ও জাকের, আক্তার আহমদের স্ত্রী রেহেনা আকতার, ইলিয়াছের স্ত্রী সেতেরা বেগম, সাহাব উদ্দিনের মেয়ে রুবি আকতার, আমিন শরিফের ছেলে জসিম উদ্দিন, দুলা মিয়ার ছেলে সাহাব উদ্দিন ও মৃত কবির আহমদের ছেলে হেলাল উদ্দিন। এরা সকলই সন্ত্রাসী জাহাঙ্গীরের পালিত গুন্ডাবাহিনী” বলা হয়েছে এটা একটি মিথ্যা বানোয়াট,ভিত্তিহীন সংবাদ স্থানীয় সেতারা বেগম, জুবাইদা বেগম, ইসমত আর বেগমরা জানান, স্থানীয় বেলাল উদ্দিন ও নাছির উদ্দীনের নেতৃত্বে এক দল যুবক ভয়ভীতি দেখিয়ে বসতভিটার গাছ টেকে নিয়ে যায়,  কেউ বাধা প্রধান করলে অকাট্য ভাষা গালিগলাজ করে তারা নাকি( কিরিচ বাহিনীর সদস্য ) তারা কিরিস ও অস্ত্র সস্ত্রত্রের সজ্জিত হয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে হয়রানি করে।  তারা আরো বলেন,  ১৫-০১-২০২১ তারিখে অনুমানিক রাত ১২ঃ০০ টার দিকে কিরিস বাহিনীর নেতৃত্বে কিরিস, লোহার রট,দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে আবাদী ঘোণাস্থ বাবু মিয়ার বাড়িতে আসিয়া বড় বড়  গাছ কর্তন করলে,  আমরাসহ এলাকার লোক জন্য এগিয়ে আসলে কিরিস বাহিনীর লোকজন্য আমাদেরকে বিভিন্ন ভাবে মেরে পেলার হুমকি দেয়।
কিছু চক্রান্তকারী ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে
আগামী নির্বাচন থেকে সরিয়ে দেয়ার জন্য মিথ্যা মামলা হামলার মাধ্যমে তাদের মিশন বাস্তবায়নের চেষ্টা করতেছে।
তাদের এই সব মিথ্যা সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি। আমরা তাদের এই সব ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এলাকাবাসীর পক্ষে প্রতিবাদকারী
১.সেতেরা বেগম
স্বামী :ইলিয়াস
২.জোবাইদা বেগম
স্বামী :গিয়াস উদ্দীন
৩.ইসমত আরা
স্বামী সাহাব উদ্দীন।
সর্ব সং পাহাড়িয়াখালী ২নং ওয়ার্ড বারবাকিয়া,
পেকুয়া কক্সবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *